চকলেটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ

0
49
BBN
BBN

 চকলেটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশু কন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠলো পাড়ার মামার বিরুদ্ধে। ঘটনার কথা জানতে পেরে অভিযুক্ত পরিতোষ কাহারকে বেধড়ক মারধর করে সিউড়ি থানার পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার সূত্রপাত দিন পাঁচেক আগে। অভিযোগ, পরিতোষ কাহার তার পাড়ার চার বছরের এক শিশুকন্যাকে চকলেট দেবার নাম করে স্থানীয় ক্লাবের মাঠে নিয়ে যায় এবং ওই শিশুকন্যাকে যৌন নির্যাতন করে।প্রথমে কেও কিছু না বুঝতে পারলেও গতকাল থেকে ওই শিশুর যৌনাঙ্গে হটাৎ করে রক্তপাত শুরু হয়। বাড়ির লোক প্রথমে ভাবে শীতের দিন ভালোভাবে স্নান না করার জন্য হয়ত হচ্ছে। তাই তার মা তাকে ভালো করে স্নান করিয়ে দেয়।

কিন্তু তাতেও রক্তক্ষরণ বন্ধ হয় না, সঙ্গে শুরু হয় প্রচন্ড ব্যথা।এরপরই বাড়ির লোক ওই শিশু কন্যাকে জিজ্ঞেসা করতেই সে ঘটনার কথা বলে। এরপরই বাড়ির লোক পাড়াপ্রতিবেশীদের ঘটনার কথা বলতেই স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করে এবং সিউড়ি থানার পুলিশের হাতে তুলে দেয়। বুধবার অভিযুক্ত পরিতোষ কাহারকে বিশেষ আদালতে তোলা হবে।

এবিষয়ে শিশু কন্যার ঠাকুমা জানায়, “গতকাল থেকে আমার নাতনির যৌনাঙ্গে হটাৎ করে রক্তপাত হয়।আমরা প্রথমে ভাবি ঠান্ডার জন্য ভালোভাবে স্নান করা হয় নি তাই হয়ত এরকম হচ্ছে। এরপরই ওকে ভালোভাবে স্নান করাই তাতেও রক্তপাত বন্ধ হয় না, সঙ্গে শুরু হয় প্রচণ্ড ব্যাথা। এরপরই ওকে আমরা ভালোভাবে জিজ্ঞেসা করতেই সে ঘটনার কথা খুলে বলে। আমরা জানতে পেরে পুরো কথা পাড়ার লোকদের জানাই এবং পাড়ার লোক ওই যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেয়।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here