ভোটের মুখে শিরে সংক্রান্তি! মধ্যপ্রদেশে বিজেপি নেতার বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগ মধ্যপ্রদেশ বিজেপির সময় ভালো যাচ্ছে না।

0
41

ভোটের মুখে শিরে সংক্রান্তি! মধ্যপ্রদেশে বিজেপি নেতার বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগ মধ্যপ্রদেশ বিজেপির সময় ভালো যাচ্ছে না। একে প্রতিষ্ঠান বিরোধী হাওয়া ক্রমশ তীব্রতা পাচ্ছে, তার ওপরে এমন ধরনের ঘটনা দলের নিশ্চিত পতন ডেকে আনবে তা বুঝতে পারছেন গেরুয়া শিবিরের নেতৃত্ব। ভোটের আর মাত্র কয়েকদিন বাকী, তার মধ্যে দুঃসংবাদ বিজেপির। কারণ দলের নেতা পীযূষ সাক্সেনার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে মামলা দায়ের হয়েছে।নিগৃহীত এক ২২ বছরের যুবতী দাবি করেছেন, ২০১০ সাল থেকে পীযূষ সাক্সেনা তাঁকে যৌন হেনস্থা করে চলেছেন। অর্থাৎ এই ঘটনা ঘটেছে গত আট বছর ধরে।
জানা গিয়েছে, পেশায় চিকিৎসক সাক্সেনাকে দল বহিঃষ্কার করেছে। একটি স্থানীয় হাসপাতালের তিনি ম্যানেজিং ডিরেক্টর। ও বিদিশা এলাকায় বিজেপি নেতা ছিলেন।
বিদিশার সিভিল লাইনস পুলিশ স্টেশনে যুবতী অভিযোগ দায়ের করেন। খবর পেয়েই দল তাকে বহিঃষ্কার করেছে বলে জানিয়েছেন বিজেপি রাজ্য সচিব সত্যেন্দ্র ভূষণ সিং। অভিযোগ অনুযায়ী, পীযূষের কাছে টিউশন পড়তে যেতেন যুবতী। তখন থেকেই এই ঘটনা চলেছে দিনের পর দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here