বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তথা আরএসএস প্রচারক রামলাল এর ভাইঝি শ্রেয়া গুপ্তা এবনহ মুসলিম ছেলে ফাইজান কারিম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

0
269

আরএসএস সহ হিন্দুত্ববাদী সংগঠনগুলি সব সময় লাভ জিহাদের বিরুদ্ধে প্রচায় চালায়।এমনকি লাভ জিহাদের নামে বিভিন্ন জায়গায় তান্ডবও লক্ষ করা যায়। হাদিয়া (হিন্দু মেয়ে) এক মুসলিম ছেলেকে বিয়ে করলে গত বছর এই ইস্যু নিয়ে দেশব্যপী ঝড় উঠে। কিন্তু এবার যে আরএসএস লাভজিহাদের বিরুদ্ধে প্রচায় চালায়,তার ঘরেই এবার হিন্দু-মুসলিম বিবাহ সম্পন্ন হল।

বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক তথা আরএসএস প্রচারক রামলাল এর ভাইঝি শ্রেয়া গুপ্তা এবনহ মুসলিম ছেলে ফাইজান কারিম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।কংগ্রেসের নেতা সুরহিতা কারিমের পুত্রের সাথে বিয়ে হয়।গোরক্ষপুরের লোকসভা উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়ায়ও করেন সুরহিতা।

এই বিবাহ অনু্ষ্ঠানে নববধূ-বর কে আশীর্বাদ দিতে বিজেপি ও আরএসএসের নেতারা উপস্থিত ছিলেন। পাঁচতারা হোটেল তাজ ভিভান্তায় অনুষ্ঠিত বিয়ের অতিথি তালিকায় কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভি, উত্তর প্রদেশের ইউপি উপমুখ্যমন্ত্রী কেশভ প্রসাদ মৌর্য ও দিনেশ শর্মা, মন্ত্রী সুরেশ খান্না ও নন্দ গোপাল নন্দী ছিলেন।
এ অনুষ্ঠানে গভর্নর রাম নায়েক ও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রামলাল বিজেপিতে যাওয়ার আগে একজন ঊর্ধ্বতন আরএসএস কর্মী। যদিও লাভ জিহাদ নিয়ে বিভিন্ন মহল থেকে এই বিবাহ নিয়ে সমালোচনা এবং অনেকে আরএসএস এর লাভ জিহাদের উপর প্রচার নিয়ে কটুক্তিও করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here