‘আমাদের ভোট না-দিলে কপালে দুঃখ আছে’, মুসলিমদের হুমকি বিজেপি নেতার

0
39
বিজেপি-কে ভোট দেবেন। নইলে প্রচুর কষ্ট পোহাতে হবে।

প্রকাশ্য জনসভায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারের মন্ত্রীদের সামনে দাঁড়িয়ে সংখ্যালঘুদের এই ভাষাতেই হুমকি দিলেন ভারতের উত্তরপ্রদেশের বিজেপি নেতা। তাঁর বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় নিন্দার ঝড় উঠেছে।

চলতি মাসের শেষে পৌরসভা নির্বাচন উত্তরপ্রদেশে। বারাবাঁকি পৌরসভায় লড়ছেন বিজেপি কাউন্সিলর রজনীত কুমার শ্রীবাস্তবের স্ত্রী শশী শ্রীবাস্তব। তাঁর হয়ে প্রচার চালাচ্ছিলেন তাঁর স্বামী। সেই প্রচার সভায় যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার দুই মন্ত্রী দারা সিং চৌহান ও রমাপতি শাস্ত্রীর সামনে দাঁড়িয়ে মুসলিম ভোটারদের কড়া ভাষায় হুমকি দেন রজনীত শ্রীবাস্তব।
ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘এটা সামজবাদী পার্টির সরকার নয়। এখানে আপনাদের কোনও নেতা আপনাদের সাহায্য করতে পারবেন না। রাস্তা, নিকাশির মতো পরিষেবা পুর কর্তৃপক্ষের আওতায় পড়ে।

অন্যান্য সমস্যাতেও পড়তে পারেন। এখন আপনাদের নেতৃত্ব দেওয়ার মতো বিজেপিতে কেউ নেই। যদি আপনারা আমাদের প্রার্থীদের জিততে সাহায্য না-করেন, যদি আপনারা রজনীত সাহেবের স্ত্রীকে ভোট না-দেন, তাহলে যে দূরত্ব আপনারা তৈরি করবেন তাতে সমাজবাদী পার্টিও আপনাদের হয়ে কিছু করতে পারবে না। ক্ষমতায় বিজেপি রয়েছে। আগে কখনও যে কষ্টের মুখে পড়তে হয়নি, এ বার তা সহ্য করতে হতে পারে। তাই মুসলিমদের বলছি, আমাদের ভোট দিন। আমি ভিক্ষে চাইছি না। আমাদের ভোট দিলে শান্তিতে বাঁচতে পারবেন। যদি না-দেন, তাহলে বুঝবেন কী কষ্টটাই না সহ্য করতে হচ্ছে। ’

এই মন্তব্যে সমালোচনার ঝড় উঠলে বিজেপি কাউন্সিলরের হয়ে সাফাই গেয়ে আর এক বিজেপি নেতা বলেছেন, ‘শ্রীবাস্তব বলতে চেয়েছেন যে ২০১২ সালে মুসলিমরা তাঁকে সমর্থন না-দিলেও তিনি মুসলিমদের জন্য অনেক কাজ করেছেন। ’
সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here