রাজ্যে মাদ্রাসা বোর্ড বিলুপ্তি প্রশংসনীয় পদক্ষেপ :: বিজেপি সংখ্যলঘু মোর্চা

0
72

মুজাম্মিল লতিফি :: বিবিএন প্রতিনিধি কাটিগড়া রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় আসার পর থেকে সংখ্যলঘু মুসলমান মানুষের যথেষ্ট উন্নতি হয়েছে। ক্ষমতাসীন বিজেপি সরকারের কাছে সংখ্যলঘু ও সংখ্যাগুরু এই ব্যবধান নেই। উন্নয়নের বেলায় সমান ধারা বজায় রাখছে রাজ্য সরকার। এই মন্তব্য করেন অসম প্রদেশ বিজেপির সংখ্যলঘু মোর্চার সাধারণ সম্পাদক মতিউর রহমান।
               মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়ালের নিজ সমষ্টি মাজুলিতে যে পরিমাণ টাকা ব্যয় করেছেন, ঠিক সমপরিমাণ টাকা শাসকদলের বিধায়ক না থাকা সমষ্টিগুলি সহ রাজ্যের অন্যান্য সমষ্টিগুলিতে বরাদ্দ করে দিয়েছেন। এই থেকে পরিষ্কার বুঝা যায় রাজ্যে বিজেপি নেতৃত্বাধীন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল সরকারের উন্নয়নে ভেদাভেদ নেই। উন্নয়নের ধারা অব্যাহত থাকলে সংখ্যলঘু অধ্যুষিত এলাকায়ও নতুন দিগন্তের সূচনা হবে।
               ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় আসার পর সংখ্যলঘু অধ্যুষিত অঞ্চলে ৮টি মহিলা মহাবিদ্যালয় হাতে নিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সাথে সাথে মাদ্রাসা বোর্ডের বিলুপ্তি করে শিক্ষার মূল স্রোতে ফিরিয়ে এনে এক প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করায় অভিনন্দন জানিয়েছে রাজ্য সংখ্যলঘু মোর্চা।
    বিগত কংগ্রেস জমানায় তথাকথিক কিছু মেকি সংখ্যলঘু দরদী কংগ্রেসি  নেতা মাদ্রাসা বোর্ডটি রাজনৈতিক মুনাফা লাভের উদ্দেশ্যে ব্যবহার করেছিলেন। রাজ্যিক সংখ্যলঘু মোর্চা বিগত কংগ্রেস সরকারের আমলে মাদ্রাসা বোর্ডে হওয়া কেলেঙ্কারির উপযুক্ত তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছে মুখ্যমন্ত্রীর দরবারে। এক প্রেস বিবৃতিতে এখবর জানিয়েছেন প্রদেশ বিজেপির মিডিয়া আহ্বায়ক দেওয়ান ধ্রুবজ্যোতি মরল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here